মাত্র ৯ মিনিটের অ’ন্তর’ঙ্গ যা জী’বনের কাল হয়ে দা’ড়িয়েছে : বুবলী

শাকিব খান মানেই আলোচনা। ঢাকাই ইন্ডাস্ট্রির এই শীর্ষ তারকাকে নিয়ে সম্প্রতি গুঞ্জন রটেছে ঢালিউড পাড়ায়। সম্প্রতি ‘বীর’ সিনেমার জন্য ওজন বাড়াতে হয় বুবলীকে। সেই ছবি প্রকাশের পর থেকে গুঞ্জন উঠেছে অন্তঃসত্ত্বা বুবলী। আর এ নিয়ে শাকিবের সঙ্গে জড়িয়ে শুরু হয়েছে বিভিন্ন সমালোচনা। এ নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন চিত্রনায়িকা বুবলী।

তিনি বিষয়টি সবার কাছে তুলে ধরেছেন। এবার তা নিয়ে মুখ খুললেন শাকিব খান। শাকিব বলেন, ‘আর তো চুপ থাকা যায় না, এত গুঞ্জন আর কানাঘুষা না করে যদি সাহস থাকে সামনে এসে প্রমাণ দেখাক। দু-দিন পরপর আমাকে ঘিরে নানা অপপ্রচার চালিয়ে আমার তারকা ইমেজ নষ্ট করার চেষ্টা চালাচ্ছে। আমাকে নিঃশেষ করার ষড়যন্ত্র অনেক হয়েছে,

আর কত? বুবলীর অন্তঃসত্ত্বা ও আড়ালে চলে যাওয়া প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘আপনারা আমাকে কেন জিজ্ঞেস করছেন, বুবলীর কাছে যান, সেই আপনাদের ভালো বলতে পারবে।সে তো নিজের বাসায়ই আছে।’ অপু বিশ্বাসের সঙ্গে ঘটে যাওয়া ঘটনার সঙ্গে বুবলীর এই বিষয়টিও নতুন করে কোনো ঘটনার জন্ম দেবে কি-না, এ প্রসঙ্গে শাকিব আরো বলেন,

বুবলীশিক্ষিত মেয়ে, তার পরিবারও শিক্ষিত এবং সম্ভ্রান্ত। সে অপুর মতো কোনো ভুল করবে না। বুবলী আমার শুধুই বন্ধু ও সহকর্মী। আসলে আমার তারকা ইমেজ যখনই শুরু হয়েছে তখন থেকেই কিছু ঈর্ষা পরায়ণ মানুষ আমার ক্যারিয়ার ধ্বংস করার জন্য ওঠে পড়ে লেগেছে। বারবার আমাকে ঘিরে নানা ইস্যু তৈরি করে ক্যারিয়ার ধ্বংস করতে চায়।

যা কোনোদিন পারেনি, পারবেও না। অপু বিশ্বাসের সঙ্গে আমার সম্পর্ক একটি আবেগতাড়িত দুর্ঘটনা ছাড়া আর কিছুই ছিল না। একসঙ্গে কাজ করতে গিয়ে তাকে চিনতে ভুল করেছিলাম, আর ভুল করতে চাই না। এখন আমার ধ্যান-জ্ঞান ফিল্ম ক্যারিয়ার এবং সুন্দর সাজানো গোছানো একটি সংসার।

Check Also

‘ছেলেধরা’র জন্য কলকাতায় যাচ্ছেন জয়া

জয়া আহসানের নতুন ছবি ‘ছেলেধরা’। এ সিনেমার জন্য অক্টোবরেই কলকাতায় যাবেন তিনি। শুধু তাই নয়, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *